Title of the document ডোমেইন ও হোস্টিং সহ সম্পূর্ণ ওয়েবসাইট...
Home / POST / হরেক রকম কাস্টমার রঙ-বেরঙের প্রশ্ন

হরেক রকম কাস্টমার রঙ-বেরঙের প্রশ্ন

👉অনেকে আমাদের পেজের পোস্ট গুলোতে বিভিন্ন কমেন্ট করেন, দাম কত ? বুস্ট করতে চাই প্যাকেজ বলেন, আমি এটা কিনলে বা তৈরী করলে এতে আমার কিরকম লাভ বা বেনিফিট হবে, ইত্যাদি ইত্যাদি।
👉প্রশ্ন যেটাই হোকনা কেন আমরা সাধারণত বলি ইনবক্সে যোগাযোগ করুন।
👉এখন অনেকেই আছেন হুট করেই একটা রিপ্লাই দিয়ে দেন, কেন ইনবক্সে কেন পাবলিক প্লেসে বলেন এখানেই বলেন ইত্যাদি ইত্যাদি।
👉আবার অনেকেই আছেন এরকম রিপ্লাই দেন, দাম শুনতে ইনবক্সে কেন এখানে বলা যাবেনা কেন ইত্যাদি ইত্যাদি।

👉এখন ভাইজান আমাদের ওয়েবসাইট গুলো একেক টা একেক রকম ওয়েবসাইট, আর সেগুলোর ভিন্ন ধরনের দাম, ইনবক্সে যোগাযোগ করতে বলার কারন হলো এটাই যে আপনার আসলে কি প্রয়োজন কিরকম প্রয়োজন সেটা আপনার কাছ থেকে যেনে তারপর আমরা আপনাকে এটা জানবো যে আমরা কাজটা করতে পারবো কিনা, করবো কিনা, এবং যদি করে দেই তাহলে তার জন্য আপনাকে কি পরিমাণ খরচ দিতে হবে।
👉আমাদের প্রতিটি পোস্টে ওই পোস্ট সম্পর্কে যাবতীয় তথ্য দেয়া থাকে তাও সম্পূর্ণ বাংলায়, এরপরেও যখন আপনার সেটা না পড়েই হোক বা পড়ার পরেও না বুঝেই হোক কমেন্ট করেন তখন ইনবক্সে আসতে বলবো না তো কি আমাদের বাড়িতে আসতে বলবো বলেন ? পোস্ট টা কেন যে পড়েন না এটাই বুঝি না ভাই।
👉আর সব থেকে বড় কথা হচ্ছে আমাদের ওয়েবসাইট কিন্তু আমাদের পেজে এড করাই আছে, আপনারা চাইলে কিন্তু সেখান থেকেই ওয়েবসাইট এর ডেমো এবং কোনটার মূল্য কত সেটা দেখে নিতে পারেন, আমরা তো কিছু লুকিয়ে রাখিনি যে সেটা আপনাকে গোপনে দেখানোর জন্য ইনবক্সে আসতে বলছি

👉 ইনবক্সে যোগাযোগ করে ডেমো দেখুন তারপর সিদ্ধান্ত নিন কোনটা নিবেন বা নিবেন না, ইনবক্সে যোগাযোগ করতে বলা বা ফোন নাম্বার চাওয়ার মানে এই নয় যে আপনার সাথে আমাদের গোপন কোন আলোচনা আছে, যেটা ইনবক্সেই বলতে হবে এখানে বলা যাবে না তাইনা, আর কমেন্ট (comment) এর মানে হচ্ছে মন্তব্য করা আলোচনা করা নয়,আপনি একটা মন্তব্য করলেন আমরা বললাম ইনবক্সে যোগাযোগ করতে ব্যাস আসলেন কথা বললেন এই তো তাইনা? আর কমেন্টে কোন লিংক দিলে সেটা অনেক সময় স্প্যাম ধরে ফেসবুক, এজন্যই অনেক সময় লিংক দেইনা বলা হয় ইনবক্সে যোগাযোগ করতে।

👉আবার কেউ কেউ আছেন যারা ফেসবুকে মার্কেটিং করতে চান, তারা তো আবার আরোও আজব সব প্রশ্ন করে বসেন।
কেউ বলেন ভাই ৫০০০ লাইক কত নিবেন ? আচ্ছা ভাই আমাদের গোডাউনে কি লাইক স্টক করা আছে, যে টাকা দিলেন আর ওখান থেকে এক বস্তা দিয়ে দিলাম।
আমাদের কাজ হচ্ছে আপনার পেজ বা পোস্ট টাকে সঠিক লোকের কাছে পৌঁছে দেয়া এরপর সে লাইক দিবে কিনা বা প্রডাক্ট ক্রয় করবে কি না, এটা তো তার বিষয় তাই না ?

👉এইযে, আমাদের পোস্ট গুলো আমরা বুস্ট করি আপনারা দেখেন কমেন্ট করেন মেসেজ করেন কল করেন এখন আমাদের সাথে কথা বলার পরে যদি আপনারা আমাদের কাজ টা না দেন, বা কিছু না কিনেন এই দায় বা দোষ টা তাহলে কার বলুন তো এবার, ঠিক সেইরকমই।
আশা করি বুঝাতে পেরেছি।।

👉আবার অনেকেই আছেন যারা আমাদের বলেন, ভাই অন্যরা তো কম দামে সাইট বানায় দিচ্ছে বুষ্ট করে দিচ্ছে ইত্যাদি ইত্যাদি।
আরে ভাই অন্যরা কম দামে দিচ্ছে সেটা এত কষ্ট করে আমাদের কে বলার তো কোন কারন দেখিনা ভাই।
কম দামে দিচ্ছে তো সেখানে নিয়ে নেন না, তারা কেন দিচ্ছে কিভাবে দিচ্ছে এটা তো আমরা ভালো করেই জানি ভাই আপনার কাছে তো শোনার দরকার নেই ভাইয়া।
ওয়েবসাইট তৈরি করুন মাত্র ১ হাজার টাকায় !ওয়েবসাইট তৈরি করুন মাত্র ১০০০ টাকায়, কি… বানাবেন নাকি ?

👉আমাদের দেশে একটা প্রবাদ প্রচলিত আছে “ফ্রী তে পেলে নাকি মানুষ আলকাতরাও খায়” আমরা সব সময় সস্তা জিনিস খুঁজে বেড়াই আর আমাদের এই দূর্বলতা কে পুঁজি করে কিছু অসাধু লোক প্রতিনিয়ত ফায়দা নিচ্ছে, নানা রকম লোভনীয় বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করেই যাচ্ছে।
এখানে অবশ্য তাদের কোন দোষ আমরা দেখিনা, ধরুন একজন পোস্ট করলো “২ হাজার টাকায় নিউজ পোর্টাল,১ হাজার টাকায় নিউজ পোর্টাল, ফ্রী তে নিউজ পোর্টাল ইত্যাদি আর আপনারা সেখানে হুমরি খেয়ে পড়লেন… কিন্তু কেন ?

👉ভালো মানের ডোমেইন/হোস্টিং ও তো ২ হাজার টাকায় দেয়া সম্ভব নয়, সেখানে সম্পূর্ণ একটি ওয়েবসাইট কিভাবে আপনাকে দেয়া পসিবল বলেন ? একজন সত্যিকারের গনমাধ্যম কর্মী হিসাবে আপনার অনুসন্ধানী মনমানসিকতা থাকা উচিত বলে আমরা মনে করি, যেখানে আমার খরচই হচ্ছে ২ হাজার টাকা সেখানে আমি কেন আপনাকে লস করে একটি সাইট করে দিতে যাবো বলেন ?
বেশিরভাগই মানুষ আমাদের কল করে জিগ্যেস করেন, ভাই কত জিবি হোস্টিং দিবেন ?
আচ্ছা ভাই কত জিবি মানে কি ? হোস্টিং কত জিবি এটা তো মূল বিষয় নয়, হোস্টিং এর কোয়ালিটি টাই মূল বিষয়, কত জিবি বলতে এখানে সেটার ধারন ক্ষমতা বুঝানো হয়েছে যে কতগুলো ডাটা সেখানে স্টোর করতে পারবেন।
সস্তায় নিম্নমানের হোস্টিং কিনে প্রতারিত হবেন না,অনেকে বিভিন্ন ফেসবুক পেজে কমদামের আকর্ষণীয় বিজ্ঞাপন দেখে সেখান থেকে ওয়েবসাইট বানাতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছেন, মনে রাখবেন আপনার ওয়েবসাইট মানেই আপনার অফিস, আপনার স্বপ্ন, আপনার পরিচয়। এটা একদিনের জন্য নয়, সারাজীবনের জন্য।

👉অনেকে আমাদের ফোন করে ডিটেইলস জানতে চায়, কিন্তু যখনি দামের কথা শুনে বলে অন্যরা তো কম দামে দিচ্ছেন আপনার প্রাইস বেশী কেন ? তখনই আফসোস হয় তাদের জন্য, সত্যিই আমরা কবে সস্তা খোঁজা বাদ দিয়ে ভালো জিনিস খুঁজবো বলতে পারেন ? ভালো মানের কোয়ালিটি সম্পন্ন ২ জিবি হোস্টিং সহ একটি ডটকম ডোমেইন যেখানে প্রায় ২৮০০ টাকা পড়ে যায়, সেখানে কিছু অসাধু ব্যাবসা প্রতিষ্ঠান কিভাবে ২০০০ টাকায় সম্পূর্ণ একটি নিউজ পোর্টাল ওয়েবসাইট করে দিচ্ছে সেটা গ্রাহকদের মাথায় কবে ঢুকবে আল্লাহ পাক ভালো জানেন

👉সেদিন একজন কে কল করেছিলাম ভাই এতকম দামে কিভাবে দিচ্ছেন ?
উত্তর টা মজার ছিলো, সে বললো ভাই একজন সত্যিকারের সাংবাদিক যে কিনা নিজেই একটি পোর্টাল খুলে সম্পাদনা করার কথা ভাবছেন, সে তো কখনোই সস্তা জিনিস খুঁজবে না, যেহেতু সে এটা লাইফটাইম চালাবে সেহেতু সে অবশ্যই সেরা টাই খুজঁবে তাইনা, যারা লোভনীয় বিজ্ঞাপন দেখে সস্তায় সাইট বানাতে আসতেছে ওরা তো আর সাংবাদিক নয়, সাংবাদিক হলে তো ভাবতো যে কেন দিচ্ছি কিভাবে দিচ্ছি, তারা হচ্ছে মুরগী আমরা মুরগী পাচ্ছি জবাই দিয়া ভূনা করে খাচ্ছি।
কি বুঝলেন মজার না ভাই ???

আরো অনেক কিছু বলার ছিলো, তবে বুদ্ধিমানের জন্য ইশারাই যথেষ্ট, সস্তায় নিম্নমানের জিনিস খোঁজা পরিহার করুন।

ফেসবুকে আমরা : POPULAR HOST BD

আরো পড়ুন :  ৫০০ টাকায় ওয়েবসাইট!

আরো পড়ুন : তেলবাজদের তেলবাজি

আরো পড়ুন : হোস্টিং কিনে ঠকছেন না তো ?

 

About POPULAR HOST BD

POPULAR HOST BD IT company in Bangladesh ICT sector. POPULAR HOST BD is the Best domain & web hosting company in Bangladesh. POPULAR HOST BD providing cheap domain price and qualityfull SSD hosting with Top security and 99.99% up-time & Quality service guaranteed. We Also provide Web Server, Web Design & Development, Digital Marketing, Software development, Bulk SMS, Online Radio, Graphic Design Etc…  
error: Content is protected !!