জরুরি নোটিশ - পপুলার হোস্ট বিডি
Title of the document ডোমেইন ও হোস্টিং সহ সম্পূর্ণ ওয়েবসাইট...
Home / POST / জরুরি নোটিশ

জরুরি নোটিশ

অনুগ্রহ করে সম্পূর্ণ পোস্ট টি পড়ার জন্য অনুরোধ করা হইলো –

ওয়েবসাইট সম্পর্কিত যে কোন সমস্যা বা প্রয়োজনে সরাসরি আমাদের পেইজের ইনবক্সে মেসেজ করুন। এছাড়াও আমাদের ওয়েবসাইট, ব্লগ এবং মোবাইল অ্যাপস এর মধ্যেই আমাদের ফেসবুক পেইজের মেসেজ বাটন দেয়া আছে। অবশ্যই ওয়েবসাইট এর লিংক, সমস্যার বিবরণ এবং স্ক্রিনশট সহ মেসেজ করবেন।

আমরা আমাদের সার্ভিস সম্পর্কিত সকল ধরনের আপডেট আমাদের ফেসবুক পেইজে এবং আপনাদের রেজিস্ট্রার্ড ইমেইল ও ফোন নাম্বারের মাধ্যমে জানিয়ে থাকি। তাই নিয়মিত আমাদের ফেসবুক পেইজ এবং আপনার রেজিস্ট্রার্ড ইমেইল ও ফোন নাম্বারে আসা মেসেজ গুলো চেক করুন।

সব সময় আপনার ক্লায়েন্ট একাউন্টে ল-গইন করে আনপেইড ইনভয়েস পে করবেন, এতে সেখানে দেয়া পেমেন্ট গেটওয়ে তেই স্বয়ংক্রিয় পদ্ধতিতে পেমেন্ট হয়ে যাবে। (এটাই আমরা সব সময় সাজেস্ট করি)

আপনারা যখন মেন্যুয়াল পেমেন্ট করতে চান তখন আমরা অনেক সময় আপনাদের সুবিধার্থে বিভিন্ন লিংকে/নাম্বারে পেমেন্ট নিয়ে থাকি, তাই আপনার ক্লায়েন্ট একাউন্ট থেকে পেমেন্ট না করে যদি কখনো মেনুয়াল পেমেন্ট করতে চান বা দরকার হয় তাহলে অবশ্যই আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বার বা পেইজে যোগাযোগ করে জেনে নিয়ে পেমেন্ট করবেন।

ওয়েবসাইট তৈরির পর প্রতি বছর সেটির ডোমেইন এবং হোস্টিং রিনিউ করতে হয়। ওয়েবসাইট এর মেয়াদ শেষ হবার প্রায় ১ মাস পূর্বে থেকেই আপনাদের স্বয়ংক্রিয়ভাবে ইমেইল ও মুঠোফোনে ক্ষুদে বার্তার মাধ্যমে সেটি জানিয়ে দেয়া হয়। নির্দিষ্ট সময়ে রিনিউ না করলে মেয়াদ শেষ হবার ৭ কর্মদিবস পর সেটি সার্ভার থেকে অটোমেটিক রিমুভ হয়ে যাবে। এরপর আপনার ওয়েবসাইট এর কোন কন্টেন্টই আর রিকোভার করা সম্ভব হয়না। তাই বিড়ম্বনা এড়াতে যথাসময়ে ওয়েবসাইট রিনিউ করুন। আপনি আপনার ক্লায়েন্ট একাউন্টে লগইন করে নিজেই নিজের ওয়েবসাইট রিনিউ করতে পারবেন খুব সহজেই।

মাঝে মধ্যে সার্ভারের কারিগরি মান উন্নয়ন এবং আপনাদের আরো ভালো সার্ভিস প্রদানের লক্ষ্যে সার্ভার আপগ্রেড / আপডেট দেয়ার প্রয়োজন পড়ে, আমরা প্রতিবার আপডেট দেয়ার পূর্বে এবং আমাদের সার্ভিস সম্পর্কিত সকল ধরনের আপডেট আমাদের ফেসবুক পেইজে পোস্ট এর মাধ্যমে এবং আপনাদের রেজিস্ট্রার্ড ইমেইল ও ফোন নাম্বারের মাধ্যমে জানিয়ে থাকি।

তাই নিয়মিত আমাদের ফেসবুক পেইজ এবং আপনার রেজিস্ট্রার্ড ইমেইল ও ফোন নাম্বারে আসা মেসেজ গুলো চেক করুন।

আমরা লক্ষ্য করেছি আপনাদের যাদের বকেয়া পেমেন্ট রয়েছে তাদের ওয়েবসাইট এর কেন সমস্যা হলে বা সাসপেন্ড হয়ে গেলে আপনারা ভাবেন যে আমরা টাকা পাই তাই বন্ধ করে দিয়েছি, এটা সম্পূর্ণ ভূল ধারনা। যে কারনেই সমস্যা হউক না কেন অবশ্যই সেটি আমাদের জানাতে হবে তা না হলে আমাদের পক্ষে জানা টা প্রায় অসম্ভব যে, কোথায় কার সমস্যা হচ্ছে আর কি ধরনের সমস্যা হচ্ছে।

আমরা কখনোই আপনাদের কারো ওয়েবসাইট বন্ধ করি না বা কোন সার্ভিস সাসপেন্ড করিনা, আপনার যদি কোন আনপেইড ইনভয়েস থাকে আর সেটি যদি নির্দিষ্ট সময়ে পে না করা হয় তাহলে সিস্টেম থেকে স্বয়ংক্রিয় ভাবে সাসপেন্ড হয়ে যায় নির্দিষ্ট সময়ে সেটি রিমুভ হয়ে যাবে। তাই বিড়ম্বনা এড়াতে যথাসময়ে আনপেইড ইনভয়েস পে করুন। আপনি আপনার ক্লায়েন্ট একাউন্টে লগইন করে নিজেই নিজের আনপেইড ইনভয়েস পে করতে পারবেন খুব সহজেই।

আর যদি কোন কারনে বিল পেমেন্ট করতে না পারেন বা দেরি হয় তাহলে অবশ্যই নিজ দায়িত্বে সেটি আমাদের জানাতে হবে। তাহলে আমরা ইনভয়েস পেমেন্ট এর তারিখ টি পরিবর্তন করে দিতে পারবো, এতে করে আর বন্ধ হয়ে যাওয়া বা ডিলিট হয়ে যাবার সম্ভাবনা থাকে না।

About POPULAR HOST BD

POPULAR HOST BD IT company in Bangladesh ICT sector. POPULAR HOST BD is the Best domain & web hosting company in Bangladesh. POPULAR HOST BD providing cheap domain price and qualityfull SSD hosting with Top security and 99.99% up-time & Quality service guaranteed. We Also provide Web Server, Web Design & Development, Digital Marketing, Software development, Bulk SMS, Online Radio, Graphic Design Etc…  
error: Content is protected !!